Focus (2015) Bangla Subtitle Free Download

 Focus (2015) Bangla Subtitle Free Download



Story Line:

শুক্রবার খোলা "ফোকাস" ছোট্ট অপরাধের একটি পাঠ থেকে এর শিরোনাম পেয়েছে, নিকি স্পারজন (উইল স্মিথ), অভিজ্ঞ কন ব্যক্তি, জেস ব্যারেটের (মার্গোট রবি), যে কোনও আত্মীয় নবাগত ছিল তার কাছে। তিনি তাকে বুঝিয়েছিলেন যে সফল পকেট তোলা শিকারের মনোযোগ দূর্বল বিন্দু থেকে দূরে রাখার উপর নির্ভর করে গাবের উপহার, একটি স্নেহযোগ্য অঙ্গভঙ্গি এবং একটি আকর্ষণীয় নজরদারি এর মরীচি: "আপনি সেই মনোযোগ পান, আপনি গ্রহণ করেন তুমি যা চাও." প্রশ্নের ফোকাসটি অপরাধীর দিকে নয় বরং স্তন্যপায়ীকে, যিনি গ্রিফটারের প্রলোভনমূলক বিভ্রান্তির দ্বারা প্রলুব্ধ হন। চোর একজন ভুক্তভোগীর চোখ লক করে রাখে এবং তার মুখের দিকে মনোযোগ স্থির রাখে এবং তারপরে সে নিজের হাতটি নিজের ইচ্ছা মতো করতে ব্যবহার করতে পারে  এবং নিকি নিশ্চিত করে যে জেস এই তাত্ক্ষণিক শক্তির যৌন প্রভাব ফেলবে।










Hollywood Action Movie







নিকি এবং জেসের সাথে সাক্ষাত করা সুন্দর - তাকে ব্ল্যাকমেইল করার জন্য তিনি তাকে প্ররোচিত করেন, তবে একজন প্রবীণ কন শিল্পী হিসাবে, তিনি তার পরিকল্পনার প্রতি আকৃষ্ট হন। কিন্তু, তার সম্ভাবনার একটি কালিমা দেখে এবং সম্ভবত তার জন্য হ্রাস পেয়ে, তিনি তাকে তার অপরাধমূলক পদ্ধতিতে স্কুল করেন এবং তার পাতলা, সুসংহত, পিকেট, চোর এবং স্ক্যামারদের অর্ধ-কর্পোরেট দলের জন্য নিয়োগ দেন। নিকি একটি তৃতীয় প্রজন্মের কন শিল্পী, কিংবদন্তি লাইমহাউস কিডের নাতি, বিখ্যাত বাকী স্পারজিউনের ছেলে। সুতরাং যখন নিকি তার জ্ঞানটি জেসের সাথে পাস করে, তখন তিনি অনাচারের লি স্ট্রাসবার্গ, কন এর কাস ডি'আম্যাটো।

সিনেমার ক্লাসিকিজমটি সেটআপে নির্মিত হয়েছে, আর্নস্ট লুবিটস-এর ১৯২৩ সালের কমেডি "প্যারাডাইসে ঝামেলা" এর একটি টোকঅফ, যেখানে দুটি সুইভ ক্রুক (হারবার্ট মার্শাল এবং মরিয়াম হপকিন্স অভিনয় করেছেন) একে অপরের পকেট নিঃশব্দে বৈদ্যুতিক কামোত্তেজক হিসাবে বেছে নেওয়ার সময় চুক্তিটি সিল করেছেন রোমাঞ্চ। "ফোকাস" র লেখক এবং পরিচালকরা গ্লেন ফিকারারা এবং জন রিকোভা, তারা এটি পুরোপুরি না সম্পাদন করলেও ধারণাটি পান। স্মিথ তার সহজ এবং অলক্ষিত অনুগ্রহ এনেছেন এবং রবি ব্রাশ ব্রুকলিনিকে "ওয়াল স্ট্রিটের ওল্ফ" থেকে একটি টোনড-ডাউন এবং সংবেদনশীল ত্বক সরবরাহ করে। এই কমিক থ্রিলারটি মনোযোগের বিষয়বস্তু হওয়া উচিত should প্রলোভনীয় মোহনীয় এবং মাতাল রসায়নের মধ্যে এমন এক জোড়া তারক, যার শক্তি, কবজ এবং দক্ষতা ক্লিচগুলি ওভাররাইড করার জন্য এবং দর্শকের দিকে ঝুঁকে পড়া উচিত।
পরিবর্তে, মুভিটি দেখার সময় এটি প্রায় অসম্ভব, এটি লাল হাতে ধরা না; দর্শকদের ফোকাসটি প্রবাহিত করতে চলচ্চিত্র নির্মাতাদের পক্ষ থেকে এটি একটি বিশেষ আনাড়ি লাগে। ফিকারারা এবং রিকোয়ারা শুরু থেকেই তাদের স্ক্রিপ্টটির প্রেমে পড়েছেন। তারা তারা খুব অল্প পরিমাণে পর্যবেক্ষণ করে, তারা যে গতিবেগ নির্ধারণ করেছিল তার খুব কম পরিমাণ পর্যবেক্ষণ করে এবং এটিকে নিরলসভাবে চালিত করে। এটি করার সাথে সাথে তারা দু'জন রূপান্তরকারী তারার দ্বিগুণ আকর্ষণ এবং তারা যে কৌতূহল-পিকিং চরিত্রগুলি অভিনয় করে, তা কিছুই না করে পর্দা ধরে রাখতে পারফর্মারদের শক্তি নষ্ট করে।

যদি সিনেমা পরিচালনা কোনও কেলেঙ্কারি সেট আপ করে থাকে, তখন "ফোকাস" এর ফোকাস হারাতে পারে এমন মুহুর্তের সময় — যখন কোনও দর্শক, বা এই দর্শক, অন্ততপক্ষে এটি চোখের দিকে তাকান এবং তার পকেটটি তোলা হচ্ছে অনুভূত হয়। এটি খুব বেশি ক্ষতিগ্রস্থ না করে, প্রশ্নের মুহূর্তটি ভাগ্যের বিপরীতে জড়িত, একটি উদ্ঘাটন যে নিকট-বিপর্যয় থেকে নিকি বিজয়ী হয়েছিলেন আসলে ঘটনাগুলির একটি গণনা করা সিরিজের ফলাফল। জেসকে সেটআপটি ব্যাখ্যা করার সময়, নিকি তাকে একটি অযৌক্তিকভাবে বিস্তৃত স্কিমটি সম্পর্কে পরামর্শ দিয়েছিলেন যা উভয়ই কার্যকারিতার সন্দেহজনক ভিত্তির উপর নির্ভর করে এবং একটি সুপারহিরোিক স্কেলে বিস্তৃত, বাস্তব-বিশ্বের হস্তক্ষেপের প্রয়োজন।

এটি এমনই একটি গোয়েন্দা-চলচ্চিত্রের পরীক্ষার দৃশ্যে, একজন প্রত্যক্ষদর্শী বাইরের স্থানের প্রাণীকে কোনও অপরাধ করে দেখার দাবি করেছিল এবং জুরি এটি কিনেছিল। যে পৃথিবীতে এটি ঘটবে তা কাল্পনিক যা ব্যাখ্যা দাবি করে। নিকির উপলব্ধি করা পরিকল্পনাটি অযৌক্তিকতার একই স্তরে; একটি ভাল চলচ্চিত্রের জন্য যা তৈরি করতে পারে তা হ'ল এর প্রতিটি বিজোড় পদক্ষেপের ডকুমেন্টারি-স্টাইল প্লট করা এবং কার্যকর করা। পরিবর্তে, এটি হাতের বায়ুপ্রসূত, বাস্তবের মৌখিক তরঙ্গ দিয়ে সরবরাহ করা হয়েছে, যখন ফ্ল্যাশব্যাকের একটি পূর্ণাঙ্গতা দ্রুত প্রতিটি বিবরণ রুবে-গোল্ডবার্গ-এস্কে অ্যাকশনে প্রদর্শন করে।

এই সেই মুহুর্তে যেখানে মুভিটির স্ক্রিপ্টটি নির্দিষ্টভাবে জিততে পারে, বা বরং হারায়। এমন নিরলসভাবে সংকীর্ণ, অত্যাচারী শক্তি নিয়ে যায় যা কোনও বায়ু প্রবেশ করতে পারে না The চরিত্রগুলি হঠাৎ করে পৃথিবীর বায়ুমণ্ডলের অন্তর্গত হয়ে যায়। মুভিটি, এরপরে খুব শিগগিরই অন্ত্রে-রেঞ্চিং মেলোড্রাম্যাটিক কিক হওয়া উচিত, তা নির্বিচারে ভারসাম্যহীন শূন্যপথে প্রবেশ করেছে এবং একেবারে শেষের দিকে একত্রীকরণযুক্ত হৃদয়গ্রাহী টগটি একটি ঝাঁকুনির পরিবর্তে ক্র্যাশ অবতরণ করেছে।

অভিনেত্রীর সমস্ত সক্ষম পরিশ্রমের জন্য, এটির তারা ছাড়াও, অ্যাড্রিয়ান মার্টিনেজকে একটি উজ্জ্বল সমর্থনকারী মোড় প্রদান করে, একটি অনুশাসিত নোংরা মুখের সহকর্মী এবং জেরাল্ড ম্যাক্রানে খুব উচ্চ শৃঙ্খলাবদ্ধ নোংরা মুখের একজন প্রবীণ অপরাধী হিসাবে, " ফোকাস ”একটি নির্দিষ্ট ধরণের বিপর্যয়। এটি অতিরিক্ত গণনার ব্যর্থতা, এমন একটি চলচ্চিত্র যা এর চিত্রনাট্যকারদের চতুর উদ্দেশ্যগুলির হারমেটিক পারস্পরিক শক্তিবৃদ্ধি দ্বারা পিষ্ট। তবে এটি একটি প্রশ্ন উত্থাপন করে যা চলচ্চিত্রের ইতিহাসের মাধ্যমে এবং চিত্রনাট্য অনুশীলনের তত্ত্বের মধ্যে একটি অদ্ভুত বিশ্লেষণাত্মক আলো ফেলে দেয়, যথা, কোনও নায়ক কী জানেন এবং কোনও পরিচালক কী দেখায় তার মধ্যে সংযোগ।

সিনেমার বেশ কয়েকটি মূল পয়েন্টে, নিকির সাথে এমন ঘটনা ঘটে যা দর্শকদের কাছে পুরো চমক হিসাবে পৌঁছে দেওয়া হয় তবে এটি তাঁর কাছে পুরানো সংবাদ। অন্য কথায়, চরিত্রটি এমন জিনিসগুলি করেছে এবং জিনিসগুলি জানে যা মুভিটি কেবল তখনই প্রকাশ করে যখন ফিল্মমেকারদের পক্ষে এটি করা সুবিধাজনক। দেখে মনে হচ্ছে নিকি কোনও রোবট বা এলিয়েন যার পরিচয় শেষে টুপি থেকে টেনে আনা হয়েছিল, অথবা যদি কোনও কন ম্যান সুপ্রিম হওয়ার পাশাপাশি তিনি পূর্বে কংগ্রেসের সদস্য বা অপরাধী ছিলেন- আদালতের বিচারক। আমি এমন একটি সিনেমা মনে করতে পারি না, অফহ্যান্ড, যে এত কিছু এতক্ষণ ধরে রাখা হয়েছে।

পদ্ধতিটি এত অদ্ভুত যে এটি অজান্তেই অ্যাভান্ট-গার্ডের দিকে ঝুঁকে পড়ে। তার অতীতে এবং তার ভবিষ্যতে অন্য একটি অপরাধের সংঘটিত একজন হিট ব্যক্তির একটি চলচ্চিত্রের কল্পনা করুন, যিনি দেড় ঘন্টা কফি পান এবং পোশাক কিনতে ব্যয় করেছেন - এমনকি কেবল শহর থেকে দেশে গাড়ি চালাচ্ছেন, রেডিওতে ব্লারিং দিয়ে - শিকারের বাড়িতে পৌঁছানোর এবং বন্দুক টানার আগে। গণনা করা অস্বচ্ছতার শিল্প ordinary সাধারণ পরিস্থিতিতে অসাধারণ লোকের নিখুঁত সত্য, আশ্চর্য জ্ঞানের ধারকরা তাদের ব্যবসায় সম্পর্কে খালি খালি। একটি আধুনিকতাবাদী ট্রপ যা কমপক্ষে অ্যালবার্ট কেমাসের "দ্য স্ট্যাঞ্জার" -এর তারিখ।

ফিকারা এবং রিকোভা তাদের পদ্ধতির চূড়ান্তভাবে বোঝা যায় না; গণনাটি কেবল ষড়যন্ত্রের স্তরে থাকে, কখনই রূপের নয়। তারা তাদের চিত্রনাট্যের সিনেম্যাটিক জড়িতদের মতো তাদের প্লটের বাস্তব-জগতের অন্তর্নিহিত হিসাবে আগ্রহী হিসাবে উপস্থিত হয়। তারা কেবল তাদের পরিকল্পনার মূল সম্ভাবনাগুলিতে উত্থিত হয় না; তারা তাদের সিনেমা যে কোনও আরও বেশি পরিচিত এখনও সমান ধ্রুপদী তৃপ্তি সরবরাহ করতে পারে না।

অভিনয় এবং অভিনেতাদের জন্য অস্কারের ঝুড়ির অনেকগুলি জয় সহ অনেকগুলি সফল এবং মাঝেমধ্যে সন্তুষ্টিজনক তারকা গাড়িগুলি হ'ল মধ্যযুগীয় চলচ্চিত্র নির্মাতাদের কাজ যারা অভিনেতাদের অভিনয়ের ছবি তুলনামূলকভাবে নেয় এবং উপায় থেকে দূরে থাকে। তারা তাদের উচ্চাকাঙ্ক্ষাকে তারকাদের প্রতি আটকে রাখে এবং তারকারা তাদের এবং চলচ্চিত্রকে উচ্চতায় নিয়ে যায়। ফিকারার এবং রিকোয়ার উচ্চাভিলাষ রয়েছে; তাদের দৃশ্যাবলী চতুরতা তাদের উজ্জ্বল এবং বানোয়াট কথোপকথন এবং তাদের বহিরাগত ষড়যন্ত্র সহ মুভিটি শুরু থেকে শেষ অবধি ছড়িয়ে দেয়। পরিচালক হিসাবে, তাদের চিত্রগুলি অসংলগ্ন, অপ্রতিরোধ্য, তবে সিদ্ধান্তহীন; তবে নির্দেশনা কেবল চিত্র তৈরি করে না। এটি আবার কাজ করা এবং কখনও কখনও কোনও স্ক্রিপ্টের বিরোধিতা করারও বিষয়; এটি গল্প এবং চরিত্রগুলির প্রতি মনোভাব, এটি বিশ্বের দৃষ্টি of এই পরিচালকরা, যারা তাদের অজান্তেই অযৌক্তিক স্ক্রিপ্টও লিখেছেন, তারা যখন এটি পরিচালনা করেন তখন এটি খুলবেন না। বরং তারা এটিকে দিকনির্দেশনা দিয়েছিল যেন তারা এটিকে রক্ষা করছে, তারা এটিকে বন্ধ করে এবং বিশ্বকে বন্ধ করে দিয়েছে; তাদের তারাগুলিতে আঘাত করা, তারা তাদের তারাগুলি নিচে ওজন করে এবং তাদের বিমান চালানো থেকে বিরত করে; তারা তাদের তারার পথে আসে এবং তাদের জ্বলজ্বল করে না। একটি মাঝারি তারকা গাড়ি তৈরির পরিবর্তে, তারা একটি সক্রিয়ভাবে খারাপ চলচ্চিত্র তৈরি করে।




Comments